অনুসরণকারী

Translate

কাজের মেয়ের সাথে সে*ক্স । প্রথম প*র্দা ফাটালাম - নতুন বাংলা চটি গল্প

আমি রাতুল। বয়স ২৪-২৫ । বাড়ি কলকাতা মা-বাবা নেই আমার একটা দোকান আছে অনেক বড় কলকাতাতেই বিয়ে করি নেই এখনো তবে চাহিদা মিটিয়েছি নানান উপায়ে । বাঁ*ড়া ৭"/৪' । আর যাকে নিয়ে গল্প সে হলো আমার বাড়ির কাজের মেয়ে সুবর্ণা । বয়স ১৬-১৭ । দু*ধ ২৪-২৫ পা*ছা ২৬-২৭ । দু*ধে আলতা রং । যাই যা কিছু আছে তা গল্পে পড়তে পারবেন ।

 নতুন বাংলা চটি গল্প

bangla choti,choti golpo,choti,bangla choti golpo,new choti,bangla choti kahini,bd choti,new choti golpo,new bangla choti golpo,hot choti golpo


আমার বাসায় প্রতি সকালে কাজের মাসি আসে বাসা পরিস্কার করে দেয়। কাজের মাসি হঠাৎ অনেক অসুস্থ হয়ে যায় । তাই কয়েকদিন কাজে আসেনি। আমি খবর নিয়ে শুনলাম সে হাসপাতালে আছে। আমি সাথে সাথে তাকে দেখতে যাই।
হাসপাতালে গিয়ে দেখি কাজের মাসির মেয়ে কাজের মাসির সাথে আছে। আমাকে দেখে কাজের মাসি বলল আমার যদি কিছু হয়ে যায় আমার মেয়েটার কি হবে। আমি শান্ত্বনা দিয়ে বললাম আমি আছিত ভাইবনা। কাজের মাসি বলল আমার মেয়েকে আপনার বাসায় কাজ দিবেন আমি তো আর কাজ করতে পারবনা। আমি বললাম ঠিক আছে চিন্তা করনা। আমি মেয়ের হাতে কিছু টাকা আর হাসপাতালের বিল দিয়ে বাসায় আসি। তিন দিন পর মেয়েটি আমার বাসায় আসে আর সব কাজ করে চলে যায়।
তার কয়েকদিন পর কাজের মাসি মারা যায়। মেয়ে টা একা কি করে থাকবে বস্তি তে। তাই আমি মেয়ে টা কে আমার বাসায় নিয়ে আসি। আমার সব কাজ করে ঘর সামলিয়ে রাখে এই কিশোরি সুবর্ণা । আমি ওকে অনেক জামা কাপড় কিনে দেই। যা চায় সব দেই। তো একদিন রাতে অনেক ঝড় হচ্ছিল। সুবর্ণা ভয়ে আমাকে বলল দাদা আমার অনেক ভয় করছে। আমি বললাম ভয় কিসের তুই দরজা খোলা রেখে লাইট জ্বালিয়ে ঘুমা। আমি আমার রুম এ আসি। তারপরে আমি রাতে প্রায় ৩ টার দিকে টয়লেট যাবার সময় সুবর্ণার রুম এর দিকে নজর যায়।সুবর্ণা কে দেখে আমি অবাক হয়ে সুবর্ণার দিকে তাকিয়ে রই। সুবর্ণা ঘুমাচ্ছে আমি মধুর রুম এ আস্তে আস্তে ঢুকলাম কোন শব্দ না করে।

সুবর্ণার জামা উপরে উঠে আসে ।


নাভির গর্তটা অনেক সেক্সি লাগছে, আর দুধ গুল যেন ফুলে ফুলে জামা থেকে ফেটে বের হয়ে যাবে।আমি নিজেকে আর কন্ট্রোল করতে পারলাম না আস্তে আস্তে সুবর্ণার পাশে শুয়ে পরলাম লাইট অফ করে। আর সুবর্ণার নাভির চারপাশে আমার হাত বুলাচ্ছি। আস্তে আস্তে জামার ভিতরে হাত ঢুকিয়ে সুবর্ণার উপশে পরা দু*ধ গুলো ধরে আস্তে আস্তে টি*প*তে লাগলাম। সুবর্ণা নরে চরে উঠল।আমি সুবর্ণার পায়ের উপরে আমার পা উঠিয়ে দিয়ে আমার লুঙ্গি টা খুলে উ*ল*ঙ্গ হয়ে আমার শক্ত ধো*ন টা সুবর্ণার পা*ছা*র সাথে লাগালাম আর ধো*ন দিয়ে সুবর্ণার পায়জামার উপর দিয়ে পাছার ফাকে ঢুকাতে লাগলাম আর সুবর্ণার দু*ধ চেপে ধরলাম।

সুবর্ণা ঘুম হঠাৎ জেগে গেল আর অবাক হয়ে বলল দাদা কি করছেন ছিহ্: ।


আমি আপনাকে নিজের দাদার মত সম্মান করি। আর আপনে এসব.. ছিহ্: । এই বলে সুবর্ণা নিজেকে আমার থেকে মুক্ত করার চেষ্টা করল। আমি সুবর্ণাকে জোর করে চেপে ধরলাম আর সুবর্ণাকে আদর করতে করতে বললাম শুন সুবর্ণা কিচ্ছু হবেনা। দাদা তোকে সব দিবে। তুই শুধু দাদাকে চু*দ*তে দে। সুবর্ণাবলল ছিহ্: দাদা ছারুন আমাকে। আমি সুবর্ণার জামা টেনে ছিড়ে ফেললাম। সুবর্ণাকে পুরা ন*গ্ন করে ফেললাম। সুবর্ণা কেদে কেদে বলল দাদা আমার বয়স মাত্র ১৬ বছর আমাকে ছারুন আপনার পায়ে পরি।

আমি কোন কথা না শুনে আমার মুখ থেকে থু*থু বের করে সুবর্ণার গু*দে মেখে আমার মোটা ধো*ন টা মধুর ক*চি গু*দে এক ঠেলায় অর্ধেক টা ঢু*কা*তে সুবর্ণা হাও মাও করে কেদে উঠল ।


আমি সুবর্ণার টা*ই*ট গু*দ টা কে জোর করে আমার মোটা ধো*ন টা ঢুকিয়ে গু*দে*র ভিতরে ঠেলে ধরে রাখলাম। সুবর্ণার গু*দ দিয়ে র*ক্ত বের হতে লাগলো। র*ক্তে বই*ছা*না*র চা*দ*র অনেকটা লাল হয়ে গেল সুবর্ণা আমাকে কেদে কেদে বলল দাদা আহ্ দাদা আমার খুব বেথ্যা হচ্ছে আমাকে ছেড়ে দেন দাদা। আমি সুবর্ণাকে ঠো*টে আ*দ*র দিয়ে বললাম একটু ধৈর্য ধর। আরাম পাবি সোনা। আমি আমার ধো*ন"টা সুবর্ণার গু*দ থেকে বের করার ট্রাই করলাম।

সুবর্ণার টা*ই*ট গু*দে আমার মোটা ধো*ন টা যেন আটকে গেছে ।

জোর করে বের করতেই সুবর্ণা আমাকে জড়িয়ে ধরে ও মাগো করে চিতৎকার করে কেদে উঠল। আর মধুর গু*দ রক্তে লাল হয়ে গেল।আমি সুবর্ণার জামা দিয়ে সুবর্ণার গু*দ মুছে দিলাম। আমার ধো*ন তা শ*ক্ত লোহার মত হয়ে আছে। আমি সুবর্ণাকে বুকে জরিয়ে কিছুক্ষন শুয়ে রইলাম। সুবর্ণার চোখে পানি। কিছু বলছেনা আমার বুকে শুয়ে কাদছে।আমি সুবর্ণার পা*ছা*য় হাত বুলাতে বুলাতে আমার শক্ত ধো*ন টা সুবর্ণার দুই রানের মাঝে রেখে একটু একটু নেড়ে নেড়ে সুবর্ণাকে কানে কানে বললাম কাদিস না মা*গি আমি তোকে অনেক সুখ দিব। তোর সব দায়িত্ব আমি নিব।তুই শুধু দাদাকে সুখ দে।
এই বলতে বলতে আমি সুবর্ণার গু*দে*র ভিতর আমার আঙ্গুল নারাতে লাগলাম। সুবর্ণা নিরুপায় হয়ে চুপচাপ আছে।

আমি এবার আমার ধো*ন টা সুবর্ণার হাতে দিলাম মধু চুপচাপ আমার ধো*ন টা ধরে রাখলো ।

সুবর্ণাকে বললাম আস্তে আস্তে না*ড়া*তে কিন্তু সুবর্ণা কিছুই করলো না । তাই আমি এবার সুবর্ণার হাত ধরে নিজেই না*ড়া*তে লাগলাম। কিছুক্ষণ পর আমি সুবর্ণাকে টেনে বসালাম আর আমার ধো*ন*টা সুবর্ণার ঠোটের কাছে নিয়ে সুবর্ণাকে মুখ খুলতে বললাম সুবর্ণা কিছুক্ষণ চুপ থেকে পরে হা* করলো । আর আমার ধো*ন*টা মুখে নিয়ে চু*ষ*তে শুরু করলো । চু*ষ*তে চু*ষ*তে আমার ধো*ন*টা আরো শক্ত করে দিল। আর আমি সুবর্ণাকে ঘুরিয়ে সুবর্ণার পা*ছা টি*পে টি*পে সুবর্ণার গু*দে আমার জিব্বা দিয়ে চা*ট*তে শুরু করলাম।

আস্তে আস্তে আমার জিব্বা সুবর্ণার গু*দ ফাক করে ভিতরে ঢুকাতে লাগলাম ।

সুবর্ণা এবার আ*রা*ম পাচ্ছে আর উহ্ আহ্ করছে। আমি সুবর্ণার পুরো গু*দ মুখে নিয়ে চু*ষ*তে চু*ষ*তে সুবর্ণার গু*দে*র র*স বের করে গু*দ ভিজিয়ে দিছি। এবার সুবর্ণাকে জরিয়ে ধরে মধুর গু*দে চেপে ধরে আমার মোটা ধো*ন সুবর্ণার টা*ই*ট গু*দে ঢুকাতেই সুবর্ণা আমাকে জড়িয়ে কাদু কাদু গলায় বলতে লাগল দাদা লাগছে আস্তে।

আমি সুবর্ণার জিব্বা চু*ষ*তে চু*ষ*তে মধুর গু*দে আমার পুরো ধো*ন ঢুকিয়ে সুবর্ণাকে চু*দ*তে লাগলাম ।


সুবর্ণাও আমাকে জড়িয়ে ধরে চু*দা খেতে খেতে উহ্ আহ্ আহ্ আহ্ করতে লাগল।আস্তে দাদা আস্তে কর লাগছে ।কি মোটা তোমার ও*টা। আমি বললাম বল কি আমার ও*টা।ওটার নাম কি সুবর্ণা লাজুক লাজুক ভঙ্গিতে বলল ধো*ন। আমি জা*নো*য়া*র এর মত সুবর্ণার গু*দ চু*দ*তে চু*দ*তে মধু কে পাগল করে দিতে লাগলাম। সুবর্ণাও উহ্ আহ্ আহ্ আহ্ করে করে আমার চো*দা খাচ্ছে। এবার সুবর্ণাআমাকে শক্ত করে জরিয়ে ধরে আরো আরো আরো জোরে চু*দ চু*দ চু*দ আমার গু*দ চিরে দাও আমার টাইট বো*দা ছিড়ে দাও দাদা। এসব বলতে বলতে মা*ল ছেরে শান্ত হয়ে গেল।
আমিও ইচ্ছা মত সুবর্ণার গু*দ টা চু*দ*তে চু*দ*তে মধুর পেটের উপর আমার মা*ল ছেরে সুবর্ণার নাভি ভর্তি করে সুবর্ণার পেটে আমার সাদা মা*ল দিয়ে ভরে দিলাম।

সকালে ঘুম থেকে জেগে দেখি সুবর্ণা আমার বুকে তার গরম নিঃশ্বাস ছেড়ে ঘুমাচ্ছে।

আমার ধো*ন*টা আবার শক্ত হয়ে গেলো আমি সুবর্ণার উ*প*র আবার উঠলাম, সুবর্ণা চোখ খুলে বলল দাদা সারা রাত চু*দে স্বাদ মিটেনি তোমার? সকাল সকাল আবার শুরু করছো । এই বলে সুবর্ণা আমাকে জড়িয়ে ধরলো আর বলল দাদা তোমার ধো*ন*টা কি মোটা। আমার গু*দ এখনো ব্যাথা করছে।আমি বললাম এবার চু*দ*লে আর ব্যাথা পাবি না। সুবর্ণা কে আদর করতে করতে আমি সুবর্ণার গু*দে আমার হাত দিয়ে না*ড়*তে না*ড়*তে সুবর্ণার গু*দ আবার ভিজিয়ে দিলাম। তারপর সুবর্ণার ভিজা গু*দ*টা আমি চু*ষ*তে শুরু করলাম আর সুবর্ণা আমার মাথা ওর গু*দে চেপে ধরে দাদা আস্তে আস্তে আস্তে বলতে লাগল।আমি সুবর্ণার ভিজা গু*দ টা চে*টে চে*টে জিব্বা সোনার ভিতরে ঢুকাই আর বের করি। সুবর্ণার গু*দ ভিজে রস বের হচ্ছে আর আমি সুবর্ণার গু*দে*র র*স খাচ্ছি।

সুবর্ণার খোছা খোছা বাল গুলোতে আমি জিব্বা দিয়ে চে*টে চে*টে মধুর গু*দ*টা ভিজিয়ে থপথপে করে ফেলেছি।সুবর্ণার নাভির পাশে জিব্বা দিয়ে লেইতে লেইতে কামর দিয়ে দিয়ে চু*ষি।


সুবর্ণা আমাকে জড়িয়ে ধরে আমার গালে মুখে আদর দিতে দিতে বলে উঠল আহ্ রাতুল তোমার ভালবাসা আমাকে পাগল করে দিচ্ছে। সুবর্ণা তার হাত দিয়ে আমার শক্ত মোটা ধো*ন*টা ওর নিজের গু*দে*র সাথে লাগিয়ে ঘ*স*তে ঘ*স*তে বলল কিশোর আমার ভিজা বো*দা*টা ছিরে দাও।চু*দো চু*দো আমাকে, চু*দে চু*দে আমার গুদ*দে*র ভিতরটা ফেটে রক্তাক্ত করে দাও।আমি সুবর্ণাকে জড়িয়ে ধরে বার বার সুবর্ণার গু*দে*র ভিতর ধো*ন ঢু*কা*চ্ছি আর বের করচ্ছি।সুবর্ণা উহহ্ উহহ্ আহহ্ মা*গি*র ছেলে আরো জোরে আরো জোরে চু*দ চু*দ আহহ্ আহহ্ ওহহ্ রুগ্র ।

আমি সুবর্ণার মুখে একটা ডিপ কি*স করলাম আর সুবর্ণা ও আমার সাথে রেসপন্স করে কি*স খেতে লাগলো ।

সুবর্ণা আমাকে ওর জিব্বা দিয়ে চুষে চুষে আমার ডিপ কিস খাচ্ছে।আর আমি সুবর্ণাকে অসম্ভব রকমের চু*দা চু*দে যাচ্ছি। সুবর্ণার গরম গু*দে একদম ভিজিয়ে ফাক করে ফেলেছি। সুবর্ণা আমাকে শক্ত করে জড়িয়ে ধরে তল ঠা*প দিতে দিতে বলতে লাগল। আহ্ আহ্ মা*গি*র ছেলে চু*দ আমাকে আরো চু*দ আমার মা*ল বের হবে ওহ্ ওহ্ আহ্ আহ্ আহ্ আহ্ কিশোর আহহ্ আর পারছিনা ধো*ন*টা পু*রোটা ঢু"কাও ওহহ্ আহহ্ আহ্ কিশোর আহ্ করতে করতে মধু সাদা সাদা মা*ল বের করে আমার ধো*ন*টা সাদা করে দিলো আর

আমাকে জড়িয়ে আদর দিতে দিতে চোখ বন্ধ করে চুপ চাপ হয়ে গেল।


আমার ধো*ন থামছেনা একদমে চু*দে যচ্ছি আমি সুবর্ণাকে। সুবর্ণা আমাকে বলতে লাগলো দাদা ছার এবার আমাকে আর পারছিনা আমি, অহ্ দাদা আর পারছিনা আমার গু*দ ছিরে গেলো দাদা। বেথ্যা লাগছে দাদা। দাদাগো ছেড়ে দাও আমাকে আমার বো*দা জ্বলতেছে। আহ্ আহ্ ওহ্ দাদা মরে গেলামগো এসব বলে বলে সুবর্ণা তার হাত দিয়ে আমার ধো*ন*টা সুবর্ণার গু*দ থেকে টেনে বের করে ফেলল। আমি জা*নু*য়া*র এর মত সুবর্ণা চেপে ধরে জোর করে সুবর্ণার গু*দে আমার বিশাল ধো*ন*টা আবার ডু*কা*লা*ম। সুবর্ণা কেদে কেদে আমার কাছে মাপ চাচ্ছে আর বলছে দাদা আমি চু*ষে চু*ষে তমার মা*ল বের করে খাবো, তোমার কাছে মাফ
চাই আমি আর তোমার ধো*নে*র চো*দা খেতে পারছিনা দাদা আমাকে রেহাই দাও।
আমি সুবর্ণা কামরে কামরে চু*দ*তে*ছি আর বলতেছি। মা*গি তুই এতক্ষণ চো*দা*নো*র জন্য পাগল হয়ে ছিলি এখন মা"ল ছারার পর কাদস কেন। আমি সুবর্ণা বাজে বাজে গালি দিতে দিতে চু*দে চলেছি।সুবর্ণাও একে গালি দিচ্ছে। সুবর্ণা ও আমাকে কু*ওার বাচ্চা ছার আমাকে আর কত চু*দ*বি আমার বো*দা*তো ছিরে দিলি খা*ন*কি*র ছেলে ছার। আমি সুবর্ণার গালে থাপ্পর দিয়ে কে পিছনে ফিরে সুবর্ণা পা*ছা*র ফাকে থু*থু লাগিয়ে আমার মোটা ধো*ন টা সুবর্ণার পা*ছা*য় জোর করে ডু*কি*য়ে দিলাম মধু চিৎতকার করে কেদে কেদে আমাকে গালি দিচ্ছে। আমি সুবর্ণার পা*ছা*য় আমার ধো*ন একবার ডু*কাই আর একবার বের করতে লাগলাম।

পা*ছা*র ফাকে একবার গু*দে একবার এভাবে চু*দ*তে চু*দ*তে সুবর্ণা মা*গি খা*ন*কি বলে গালি দিচ্ছি।

এবার সুবর্ণাও আমাকে বলতে লাগলো আমি তর মা*গি আমার বো*দা তোর জন্য চু*দ তোর মা*গি*কে।আমিও বলতে লাগলাম তুই আমার বে*ই*শ্যা আমার মা*গি তুই, তুই শুধু আমার চো*দা খাবি।সুবর্ণা বলে আমাকে তুই চু*দে চু*দে তোর মা*গি বানাইয়ে রাখ।তোর চো*দা খাবার জন্য আমার বো*দা হাজির থাকবে। এবার বো*দা ছির এবার দেখি কত জোর তোর ধো*নে।আমি সুবর্ণা শক্ত করে চেপে ধরে বি*ছা*না কা*পি*য়ে কা*পি*য়ে চো*দা শুরু করলাম।
সুবর্ণা ওহ্ আহ্ আহ্ আহ্ আহ্ চু*দ জা*নো*য়া*র চু*দ আরো জোরে আমিও মা*গি খা*ন*কি বে*ই*শ্যা তোর ক*চি বো*দা আজকে ছি*রে*ই ফেলবো বলে বলে সুবর্ণার গরম গু*দে*র ভিতরে একদম ভিতরে আমার ধো*ন*টা চে*পে ধরে রেখে গল গল করে মা*ল ঢাল*তে লাগলাম সুবর্ণা আমাকে জ*ড়িয়ে ধরে আ*দর দিতে দিতে বলতে লাগল জা*নো*য়া*র একটা আমার বো*দা একেবারে ছি*ড়ে দিলি। এত জোর কোথায় পাস এতো চু*দা কেমনে চু*দ*স। আহ্ রুগ্র দাদা তোর ধো*নে*র জো*র আছে। এসব বলে বলে দুইজন জ*রা*জ*রি করে কিছুক্ষণ থাকার পর গো*সল করলাম এ*ক সা*থে।
এখন আমি প্রতিদিন ওকে ২ করে চু*দি ।
#bangla_cti #catigalpo #www_bangla_choti #bd_chotie #পারিবারিক_চটিগল্প #শালী_দুলাভাই_চটি
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url