অনুসরণকারী

Translate

ছাত্রের মায়ের সাথে পরকীয়া | ছাত্রের মাকে চোদার সত্যি গল্প - Bangla Choti Golpo

 

প্লেবয় শান্ত ছাত্রের মায়ের সাথে পরকীয়া -৩  বনানীতে জেসিকাকে সার্ভিস দেওয়ার পরের দুইদিন সামিরের আম্মু মানে তনয়ার সাথে শুধু জড়িয়ে ধরা আর কিসিং পর্যন্তই সীমাবদ্ধ ছিলাম । এরপরের দিন যখন তার বাসায় সামীরকে পড়াতে যাই, তখন জেসিকা আমার হাতে একটা এক লাখ টাকার চেক দিয়ে দিল। বলল "এখন তাহলে নিজেই একটা অ্যাপার্টমেন্ট নিয়ে থাকো তোমার আর অসুবিধা হবে না। এর পরিবর্তে আমাকে দিবে...?" । ঠিক আছে তাহলে পরবর্তী ৩ মাসে ৩দিন পর পর আমার সার্ভিসের মাধ্যমে এক লাখ টাকা শোধ করে দিব, চলবে তো...? জেসিকা বলল আমারতো চলবে তবে মাঝে মাঝে কোনো বাধা মানব না হয়তো রেগুলার হবে...?? তোমার এতে সমস্যা হবে  না তো ...? Nope আমার কোনো সমস্যা নেই । তাহলে শুরু করে দাও আমার প্লেবয়.... আমিও তনয়া কে ধাক্কা দিয়ে খাটে ফেলে এক টানে পেন্টি খুলে আঙ্গুল দিয়ে ফিঙ্গারিং করতে থাকি তারপর মুখ দিয়ে চাটতে শুরু করি, আহ কি নোনতা স্বাদ এভাবেই কিছুক্ষণ তনয়া কে অর্গাজম এর সুখ দিলাম। তনয়ার উপরে উঠে তার ব্রা খুলে ধোনটায় থু থু দিয়ে তার দুধ দুটো মাঝে দিয়ে ঘষতে লাগলাম।  আমি: ওহ শিট তোমার দুধ গুলো কি সফট তনয়া এগুলো এত সফট কি করে...? তনয়া: কারণ আমার স্বামীর হাতে কোনো জাদু নাই সে ভালো করে টিপতে পারে না। কিন্তু তুমি যে ভাবে টিপতে থাকো একমাস এভাবে রেগুলার টিপলে আমার ফিগারের সাইজ 36 থেকে 38 বানিয়ে ফেলবে।  আমি : হম্ম আমার হাতে তো সত্যি জাদু।  এদিকে ধোনটা আমার দুধের মাঝখানে ঘষতে ঘষতে রডের মত শক্ত করে মুখে ঢুকিয়ে দিলাম। আহ কি সুখ, তনয়ার মত মেয়েরা যদি ধোনটা চুষে তো এতে তো স্বর্গীয় সুখ পাওয়াই যায়। চুষে চুষে পিছলা করার পর, আমি তাকে পাযা কোলে নিয়ে সোফার উপরে ডগি স্টাইল করে দাঁড়িয়ে তার ভোঁদাটার ভিতর ধোনটা ঢুকিয়ে ঠাপাতে লাগলাম।  পাছা দুইটা যে মিষ্টি কুমড়ার মত বড়। একেক বার ঠাপ মারি আর পাছায় থাপ্পর মারি তনয়া কামুক হয়ে গোঙাচ্ছে আহ ওহ, ফাঁক মি শান্ত আহ ফাঁক।  আমার নিজের সব টুকু জোর দিয়ে চুদতে লাগলাম, চুদতে চুদতে শরীর দিয়ে ঘাম পড়তে শুরু করলো। আমি এবার মাথার চুল ধরে টেনে কয়েকটা জোর দিয়ে শট মেরে তনয়ার ভোদাটার ভিতরই ছেরে দিলাম গরম মাল। আঃ আহ তনয়া তুমি সত্যিই অসাধরন ওহ আহ। তনয়াও হাফাতে হাফতে বলল "you are great man, তুমি যেই জোড়ে জোড়ে শট মারো এভাবে কেউ এখনো চুদতে পারে নি আমাকে, তুমি আমাকে পরিপূর্ন যৌবনের সুখ দিতে প

প্লেবয় শান্ত

ছাত্রের মায়ের সাথে পরকীয়া | ছাত্রের মাকে চোদার সত্যি গল্প

ছাত্রের মায়ের সাথে পরকীয়া -৩

বনানীতে জেসিকাকে সার্ভিস দেওয়ার পরের দুইদিন সামিরের আম্মু মানে তনয়ার সাথে শুধু জড়িয়ে ধরা আর কিসিং পর্যন্তই সীমাবদ্ধ ছিলাম । এরপরের দিন যখন তার বাসায় সামীরকে পড়াতে যাই, তখন জেসিকা আমার হাতে একটা এক লাখ টাকার চেক দিয়ে দিল। বলল "এখন তাহলে নিজেই একটা অ্যাপার্টমেন্ট নিয়ে থাকো তোমার আর অসুবিধা হবে না। এর পরিবর্তে আমাকে দিবে...?" । ঠিক আছে তাহলে পরবর্তী ৩ মাসে ৩দিন পর পর আমার সার্ভিসের মাধ্যমে এক লাখ টাকা শোধ করে দিব, চলবে তো...? জেসিকা বলল আমারতো চলবে তবে মাঝে মাঝে কোনো বাধা মানব না হয়তো রেগুলার হবে...?? তোমার এতে সমস্যা হবে না তো ...? Nope আমার কোনো সমস্যা নেই । তাহলে শুরু করে দাও আমার প্লেবয়.... আমিও তনয়া কে ধাক্কা দিয়ে খাটে ফেলে এক টানে পেন্টি খুলে আঙ্গুল দিয়ে ফিঙ্গারিং করতে থাকি তারপর মুখ দিয়ে চাটতে শুরু করি, আহ কি নোনতা স্বাদ এভাবেই কিছুক্ষণ তনয়া কে অর্গাজম এর সুখ দিলাম। তনয়ার উপরে উঠে তার ব্রা

খুলে ধোনটায় থু থু দিয়ে তার দুধ দুটো মাঝে দিয়ে ঘষতে লাগলাম।



আমি: ওহ শিট তোমার দুধ গুলো কি সফট তনয়া এগুলো এত সফট কি করে...?
তনয়া: কারণ আমার স্বামীর হাতে কোনো জাদু নাই সে ভালো করে টিপতে পারে না। কিন্তু তুমি যে ভাবে টিপতে থাকো একমাস এভাবে রেগুলার টিপলে আমার ফিগারের সাইজ 36 থেকে 38 বানিয়ে ফেলবে।

আমি : হম্ম আমার হাতে তো সত্যি জাদু।

এদিকে ধোনটা আমার দুধের মাঝখানে ঘষতে ঘষতে রডের মত শক্ত করে মুখে ঢুকিয়ে দিলাম। আহ কি সুখ, তনয়ার মত মেয়েরা যদি ধোনটা চুষে তো এতে তো স্বর্গীয় সুখ পাওয়াই যায়। চুষে চুষে পিছলা করার পর, আমি তাকে পাযা কোলে নিয়ে সোফার উপরে ডগি স্টাইল করে দাঁড়িয়ে তার ভোঁদাটার ভিতর ধোনটা ঢুকিয়ে ঠাপাতে লাগলাম। পাছা দুইটা যে মিষ্টি কুমড়ার মত বড়। একেক বার ঠাপ মারি আর পাছায় থাপ্পর মারি তনয়া কামুক হয়ে গোঙাচ্ছে আহ ওহ, ফাঁক মি শান্ত আহ ফাঁক।
আমার নিজের সব টুকু জোর দিয়ে চুদতে লাগলাম, চুদতে চুদতে শরীর দিয়ে ঘাম পড়তে শুরু করলো। আমি এবার মাথার চুল ধরে টেনে কয়েকটা জোর দিয়ে শট মেরে তনয়ার ভোদাটার ভিতরই ছেরে দিলাম গরম মাল। আঃ আহ তনয়া তুমি সত্যিই অসাধরন ওহ আহ। তনয়াও হাফাতে হাফতে বলল "you are great man, তুমি যেই জোড়ে জোড়ে শট মারো এভাবে কেউ এখনো চুদতে পারে নি আমাকে, তুমি আমাকে পরিপূর্ন যৌবনের সুখ দিতে প



Next Post Previous Post
No Comment
Add Comment
comment url