অনুসরণকারী

Translate

Bangla Panu Golpo নিজের বউকে বন্ধুকে দিয়ে চোদালাম ২

রিসোর্টের লোকেরা ঘুরেও তাকায় না। কিন্তু যাবো যাবো করেও যাওয়া হয় নি সময়ের অভাবে। কিন্তু হান একেবারে সেই জায়গাটাই বেছে নিল? খুশি লাগলেও কিছুটা কিন্তু ভাব রয়ে গেল।পার্টিতে যাই করি, আমরা দু’জন দুজনকে খুবই ভালোবাসি, আর তাই আমাদের যৌন জীবনও সেরকম খোলামেলা আর উত্তেজনাময়। ইনফ্যাক্ট আমার প্রাইভেট পার্টিগুলোতে অন্য পুরুষের সাথে ওর soft sex করাটাকে দুজনই, বিশেষতঃ আমি খুব এঞ্জয় করি।  


বউকে বন্ধুকে দিয়ে চোদালাম বন্ধুর বউকে চোদার গল্প


Bangla Panu Golpo নিজের বউকে বন্ধুকে দিয়ে চোদালাম ২

Bangla Panu Golpo


প্রথম পর্ব  Bangla Panu Golpo নিজের বউকে বন্ধুকে দিয়ে চোদালাম ১


আমিই ওকে সেক্সের এই দিকটা শিখিয়েছি।অন্য পুরুষের এধরনের আলতো কামুক ছোঁয়ার একধরনের উত্তেজনা আছে। আমি চাই সে সেটা বুঝুক, এঞ্জয় করুক। কারন অন্য পুরুষ ওকে যতই ছোঁয়াছুঁয়ি করুক আর চোখ দিয়ে শরীর চাটুক আর বিভিন্ন বিকৃত স্টাইলে মনে মনে কল্পনা করে ম্যস্টারবেশন করুক,স্বামী হিসাবে একমাত্র আমিই ওকে ল্যাংটা করে চুদি। আর চোদাচুদির সময় আমার স্টামিনা আর পার্ভার্ট কাজকারবার ও চরম পছন্দ করে। তাই চোদার জন্য আমাকে ছাড়া অন্য পুরুষ ও ভাবতেই পারে না। আর অন্য পুরুষ দিয়ে চুদিয়ে যদি ও আনন্দ পায়, সেটাও মজার।কারন আমরা একে অপরকে এত ভালোবাসি যে, অন্যের যৌন সুখের জন্য যা দরকার তাই করতে পারি। কারন আমরা বিশ্বাস করি, শরীরের সুখের চেয়ে মনের মিলটা অনেক উপরে। বন্ধুর বউয়ের সাথে চুদাচুদি

আর আমরা একে অন্যকে একেবারে প্রতিযোগিতা করে সর্বোচ্চ যৌন সুখের স্বাদ দিতে চাই।তো ৫ তারিখ দুপুরে আমরা থাই এয়ারওয়েজে রওনা থাইল্যান্ডের উদ্দেশ্যে রওনা দিলাম। ফারাহ পরেছিলো একটা স্কিন টাইট লো-কাট স্কাই-ব্লু জিন্স আর স্লিভলেস ডিপ ভি নেক বডি হাগিং টপ। হীরের দুল ঝোলানো গভীর নাভী উন্মুক্ত। গায়ে একটা পাতলা শাল আলগোছে জড়ানো।ধবধবে সাদা দুধের কিছু অংশ আর ক্লিভেজ অনেকখানি দেখা যাচ্ছিলো। দুধদুটো যেন টপ ফেটে বের হয়ে যেতে চাচ্ছে। গলায় সাইড-নট করা হালকা সবুজ আর ফিরোজা মেশানো স্কার্ফ। চোখে মাউরি জিম ব্রান্ডের বিচ-শেডস। অসাধারন সেক্সি আর সুন্দরী লাগছিলো ওকে। বাংলা পানু গল্প

পুরো এয়ারপোর্টের লোকজন যেন ওকে দুচোখে গিলে খাচ্ছিলো।

হানের সাথে এমেক্স লাউঞ্জে দেখা, সে ওখানেই অপেক্ষা করছিলো।আমি হ্যাপিবার্থডে মাই ফ্রেন্ড বলে হ্যান্ডশেক করলাম। আর ফারাহ ওকে হ্যাপি বার্থডে হ্যান্ডসাম বলে গালে একটা সোশাল কিস দিলো। উত্তরে সেও আমার বউকে হালকা জড়িয়ে ধরে গালে আলতো করে চুমু খেলো। তারপর ফারাহ তার হাতে সুন্দর প্যাকেটে মোড়ানো রোলেক্স ডে-ডেট ঘড়িটা জন্মদিনের উপহার হিসেবে দিলো। সেই সুযোগে হান তাকে আবার জড়িয়ে ধরে অন্য গালে আরেকটা চুমু খেলো।তবে এবার আমার বউয়ের ভরাট নরোম দুধদুটো ওর কঠিন বুকে অনেকখানি চেপে গেলো। bangla choti kahini

আর পুরো জার্নিতে হান আমার সেক্স-বম্ব বউটাকে চেক-আউট করতে থাকলো। শেষতক ব্যাংকক হয়ে আমাদের প্লেন যখন সোনেভা কিরি পৌছুলো, তখন প্রায় সন্ধ্যা ৭টা। রিসোর্ট দেখে চোখ-মন দুটোই জুড়িয়ে গেলো। আহা।ওদের পেশাদার আথিতেয়তার তুলনা হয় না। হান আগেও একবার এসেছিলো। আমি জানি মোটা টিপস দেয়া ওর অভ্যাস। তাই খাতির আরো কয়েক কাঠি বেশী।ভিলায় ঢুকে আমরা যার পর নাই অবাক, এত সুন্দর! চারিদিকেই গাছপালায় ঘেরা পুরোটা বাঁশ আর কাঠের তৈরী দোতালা ভিলা। দেয়াল বলতে সামান্যই। বেশীরভাগই হালকা সাদা পর্দা দেয়া। বাঁশের দেয়াল। সামনে প্রাইভেট সুইমিং পুল। তারপর সাদা বালির তট পেরিয়ে নীল সমুদ্র।একেবারে স্বচ্ছ নীলাভ পানি। তলার বালি স্পষ্ট দেখা যায়। bangla choti golpo

সুইমিং পুলের ধারে বেতের ডাবল/ট্রিপল সোফাগুলো পাতা। রঙ্গিন নরোম কুশনে ভরা। চারিদিকে সবুজ জঙ্গলের মাঝে নিভৃত এক টুকরো স্বর্গ যেন, যেখানে আমরা ছাড়া আর কোন জনমানুষ যেন নেই। পার্ফেক্ট প্রাইভেসি যাকে বলে।সিঁড়ি দিয়ে উঠতে উঠতে ফারাহ বললো তার ক্লান্ত লাগছে। সে কিছুক্ষন সুইমিংপুলে গা ডুবিয়ে রাখবে। সেটা শুনে আমাদের রুমে ঢোকার আগে হান বললো “হেই, মাই লেইডি। আমি জানি সামনেই তোমাদের এনিভার্সারি। তাই তোমাদের জন্য গিফট আছে। ভাবছিলাম, সেদিনই দেব।কিন্তু তোমার কথা শুনে মনে হলো তোমারটা এখনই দেয়া দরকার। তোমার স্বামীরটা পরে।” এই বলে সে তার হ্যান্ডব্যাগ থেকে একটা প্যাকেট ফারাহ্’র হাতে ধরিয়ে দিলো। ফারাহ ধন্যবাদ দিয়ে জিজ্ঞেস করলো এটা কি। সে বললো একটা পোষাক, পার্ফেক্ট ফর আ পার্ফেক্ট ডিভা লাইক ইউ।ফারাহ বললো তাই?তাহলে আজকে সন্ধ্যায় এটা পরে তোমাকে দেখাবো।শুনে হানের চোখে কেমন যেন দুষ্টুমি খেলে গেলো। সে বললো প্রমিজ? 

লকডাউনে বিধবা ভাবীর দেহ ভোগ

 উত্তরে আমার বউটাও মিষ্টি হাসি দিয়ে বললো, প্রমিজ হ্যান্ডসাম। এরপর হান একটা রহস্যময় হাসি দিয়ে বললো, “প্রমিজ কিন্তু ব্রেক করা যাবে না।” তারপর দুজনের উদ্দেশ্যে চোখ টিপ মেরে মুচকি হেসে তার রুমে ঢুকে গেল।আমরাও আমাদের রুমে ঢুকে পরলাম। ঢুকেই ফারাহ ঝপাৎ করে বিছানায় গা এলিয়ে দিয়ে শুয়ে পরলো। ওর দুধ দুটোও পতনের সাথে সাথে কেঁপে উঠলো। সেটা দেখে আমি কেমন যেন হর্নি হয়ে উঠলাম। ঝাঁপিয়ে পরে ওকে চুমু খেতে খেতে দুধদুটো টিপতে টিপতে টপটা খুলে ফেললাম।সেও বেশ উত্তেজিত হয়ে আমাকে নিচে ফেলে উপরে উঠে পড়লো, আর বাম দুধটা ব্রার কাপ থেকে ডান হাত দিয়ে বের করে মুঠোভরে ধরে হালকা বাদামী নিপলটা আমার মুখের ভিতর ঢুকিয়ে চোষাতে লাগলো। bangla panu golpo

সেই সাথে জিন্সের ওপর দিয়েই ভোদাটা আমার উরুতে ঘষতে লাগলো।কয়েক সেকেন্ড পর আমি একটানে ওর ব্রাটা খুলে ফেললাম।

 ওর বিশাল ধবধবে ফর্ষা টাইট দুধদুটো ব্রার বাঁধন থেকে মুক্তি পেয়ে লাফিয়ে বেড়িয়ে আমার মুখে ধাক্কা খেলো। আমি দুই হাত দিয়ে মুলতে মুলতে একবার এটা, আরেকবার ওটা চুষতে লাগলাম।আমার বউ উত্তেজনায় আহ্, আহ্ শব্দ করে ভোদা আরো জোরে জোরে আমার উরুতে ঘষতে থাকলো। আমিও পালটা ওর ঊরুতে আমার ধোনটা প্যান্টের উপরেই ঘষতে থাকলাম। ফারাহ্ সবসময় জোরে জোরে শব্দ করে সেক্স উপভোগ করে।আর আমরা উত্তেজনায় ভুলেই গিয়েছিলাম যে পাশের ঘর থেকে স্পষ্ট সব শোনা এবং দেখা যাচ্ছে। হঠাৎ হানের গলা শোনা গেল “এই যে লাভ-বার্ডস, এসেই ব্যাস্ত হয়ে পরলে চলবে? নিঃসঙ্গ মানুষটার কথাওতো একটু ভাবতে হবে না কি? আসো একটু বিয়ার টিয়ার খাই। bangla choti story

জার্নি করতে করতে নিজের বার্থডে সেলিব্রেট করার টাইমইতো পেলাম না।ওর গলার শব্দে সম্বিৎ ফিরে পেলাম দুজনে। ফারাহর মুখ উত্তেজনায় লাল হয়ে আছে। জোরে জোরে নিশ্বাস নেয়ার কারনে আমার মুখের উপর ঝুলে থাকা বিশাল মাইদুটো উঠানামা করছে। হানের গলার শব্দেও ওর মধ্যে সরে পরার কোন লক্ষন দেখলাম না।হান যে পর্দার আড়াল থেকে সব দেখে ফেলতে পারে সেটা নিয়েও ওর মধ্যে কোন বিকার নেই। আমি ওকে আলতো করে পাশে সরিয়ে বিছানায় শোয়ালাম। তারপর ওর স্ট্রবেরির মত লালচে-গোলাপি ঠোঁটে একটা ফ্রেঞ্চ কিস দিতে দিতে জিন্সের ভেতর হাত ঢুকিয়ে ভোদাটা মুঠোয় নিয়ে চেপে ধরতেই ও পা ফাঁক অরে দিলো। দেখলাম ভিজে চপচপ করছে। তাতে তার চুমু খাওয়ার ইচ্ছা যেন আরো বেড়ে গেলো। 

ফর্সা লদলদে পাছাটি ফাঁক করে আমার মুখে ধরল

আমার দুই ঠোঁট মুখের ভেতর নিয়ে আরো চুষতে চুষতে ভোদা টেপা উপভোগ করতে লাগলো।বুঝলাম সে উত্তেজনার চরমে উঠে আছে। অন্য কেউ আমাদের এই কান্ড দেখে ফেলতে পারে এই চিন্তা আমাকেও কেন জানি কিছুটা উত্তেজিত করে দিল। তবুও আমি হানকে সঙ্গ দেয়ার কথা চিন্তা করে কোনমতে নিজেকে ছাড়িয়ে নিয়ে বিছানার উপর রাখা হানের দেয়া গিফট বক্সটা ওর দিকে এগিয়ে দিলাম।ও শুধু জিন্স পরা, টপলেস অবস্থায় বিছানায় উঠে বসলো। বাইরে বারান্দায় আর রুমে আলো জ্বলার কারনে পাতলা পর্দার মধ্যে দিয়ে সব প্রায় স্পষ্ট দেখা যাচ্ছিলো। চোখের কোনা দিয়ে দেখলাম শুধু একটা বক্সার পরা হানের ছায়া পর্দার ওপাশ থেকে সরে নিচে নেমে গেলো। ও এতক্ষন তাহলে সত্যি সত্যি আমাদের দুজনের মেলামেশা দেখছিলো? 

হাত বাড়িয়ে ফারাহ বক্সটার মোড়ক খুলেই দেখলো একসেট সাদা স্ট্রিং বিকিনি, ছোট্ট আকাশী রঙ এর পাতলা সারং

 (কোমরে জড়ানোর জন্য একটুকরো কাপড় জাতীয়), সবই মিকোহ ব্র্যান্ডের। আরেকটা ছোট্ট বাক্সে একটা নাভিতে পরার ব্লু স্যাফায়ারের দুল। । আমরা দুজনেই এবার বুঝলাম হানের প্রমিজ আর দুষ্ট হাসির মানে। আমি দুষ্টু হেসে চোখ মেরে ওকে বললাম “আমি বাইরে যাচ্ছি, তুমি তোমার প্রমিজ রক্ষা কর।জামা-কাপর খুলে শুধু একটা শর্টস পরে নিলাম। তারপর মিনি বার খুলে ওর হাতে একটা লার্জ হ্যানিকেন বিয়ারের ক্যান ধরিয়ে দিয়ে ওর রসালো ঠোঁটে আলতো করে চুমু দিলাম। তারপর আমি নিজে একটাতে চুমুক দিতে দিতে নিচে এসে দেখলাম হান একহাতে বিয়ার আর আরেক হাতে একটা শিশার পাইপ নিয়ে সুইমিং পুলের পাশে সোফায় এলিয়ে বসে টানছে। 

গন্ধে বুঝলাম শিশায় গাঁজা ভরা।পয়সা থাকলে সবখানে সবকিছুই পাওয়া সম্ভব। আমাকে নামতে দেখে, “কাম’ন, জয়েন মি মাই ফ্রেন্ড” বলে পাশে রাখা আরেকটা শিশার দিকে ইশারা করলো। এই সোফাটা দুজনের হলেও তিনজন বসতে পারে। আরো একটা সোফা অন্যদিকে রাখা। টেবিলের উপর একটা শ্যাম্পেনের বোতল, হুইস্কি, ভদকা আর কয়েকটা গ্লাসও রাখা। সেই সাথে সাথে চিপস, সল্টেড কাজু বাদাম, কোল্ড বিফ এবং আরো কিছু ফিংগার ফুড এর মধ্যেই সাজিয়ে রাখা। বাইরে হালকা কন্সিল্ড আলো জ্বলছে। অসংখ্য মোমবাতি জ্বালানো সেই সাথে।আধো-আলো-অন্ধকারে নেশা ধরানো পরিবেশ। জুলিও ইগলেসিয়েসের স্প্যানিশ গান বাজছে হালকা সুরে। শিশায় টান দিয়েই বুঝলাম এক্সট্রা কড়া মাল। দু’টানেই বুঝলাম একশান শুরু হয়ে গেছে। bondhur bou choda

সেই সাথে চলছে চিল্ড বিয়ার। হান আগে থেকেই টানছে। ওর চোখ লাল।আমার দিকে তাকিয়ে জিজ্ঞেস করলো হোয়ের ইজ মাই লেইডি, দ্যা স্টার অফ দ্যা ইভিনিং?” উপর থেকে ভেসে এলো “হেয়ার আই এম বয়েজ”।দুজনে উপরে তাকিয়ে দেখলাম সে নামছে। হাতে একটা বিয়ারের ক্যান, এটা ফস্টারের। আমি খুলে দিয়ে এসেছিলাম হ্যানিকেনেরটা। তার মানে এটা দ্বিতীয়। ও খালি পায়ে নেমে আসছে। সে হানের দেয়া বিকিনিটা পরেছে’ নাভিতে ঝুলছে ব্লু স্যাফায়ারের সেই নীল দুল।কোমরে প্যাঁচানো স্বচ্ছ ছোট্ট স্কাই-ব্লু সারং খানা। কোমড়ের ডানদিকে গিঁট দেয়া। ডান ঊরুটা পুরোই বেড়িয়ে আছে। আর বাম কোমর থেকে বাম উরুর সামান্য অংশই ঢাকা পরেছে। 

Bangladeshi Choti Golpo

বিকিনির টপটার তিনকোনা অংশদুটো যেন অনেক কষ্টে আমার বউ এর ৩৮ সাইজ মাইদুটোর নিপল আর সামান্য কিছু অংশই ঢেকে রেখেছে। ডবকা মাইদু’টো পুরোই ফেটে বেরিয়ে আসতে চাইছে একেবারে।নীল সি-থ্রু সারং এর মধ্য দিয়েই দেখলাম বটম পার্টের ত্রিভুজটা শুধু ওর ভোদার অংশটাকে ঢেকে রেখেছে, দু’কোনা দিয়ে দুটো ফিতা গিঁট বাঁধা। সুবিশাল নিখুঁত পাছার খাঁজে বিকিনির ছোট্ট কাপরটা ঢুকে আছে, পাছা প্রায় ৭০% উন্মুক্ত। হাঁটার তালে তালে দুধদুটো চোখে পরার মত ভাবে কাঁপছে। সামনে এসে সে সোফার উপর এক হাঁটু রেখে আমার দিকে ঝুঁকে ঠোটে চুমু খেলো। ওর বিশাল পাছাটা হানের দিকে উঁচু করে ফেরানো।

ওর থেকে মাত্র ছ’ইঞ্চি দূরে। চুমু খেয়ে উঠে সে হানের দিকে তাকিয়ে বললো “ হাও ডু আই লুক ইন ইয়উর গিফট, হ্যান্ডসাম?”

 সে দু’চোখ দিয়ে ফারাহ’র দুধদুটো আর ভোদা দেখতে দেখতে বললো “এবসল্যুটলি গর্জিয়াস মাই লেইডি। আই এনভি আনাম দা মোস্ট ইন দিজ ওয়ার্ল্ড।এভরি ম্যান উড লাভ ট ডাই ইন ইওর আর্মস টুনাইট “আই এম ফ্ল্যাটার্ড” বলে ভূবন মোহিনী যৌনতা ভেজা হাসি হানকে উপহার দিয়ে ফারাহ আমার হাত থেকে শিশাটা নিয়ে বুক ভরে দুটো টান দিলো। তারপর আরেকটা। এই আলোতে নেশার ঘোরে আমার সোনা বউটাকে যেন অচেনা কেউ মনে হচ্ছে। এর মধ্যেই আমরা দুজন পুরুষ তিনটার উপর লার্জ বিয়ার মেরে দিয়েছি। bangla choti kahini

সাথে গাঁজা।তুলকালাম অবস্থা। এসময় ফারাহ আমাদের দিকে পেছন ফিরে একটানে ওর সারংটা খুলে মাটিতে ফেলে দিল। আমাদের এক ফুট সামনে ওর বিশাল পাছা উন্মুক্ত। বিশাল থলথলে তানপুরা যেন। ঊরু আর পাছার সংযোগস্থলে ভারী ভাঁজ আমার ধোন আগেইতো দাঁড়িয়ে গেছে। হানের অবস্থা দেখি তখৈবচ। বক্সারটা তাবু হয়ে আছে। ওর হাত ধোনের উপর মাঝে মাঝেই আলগোছে বুলাচ্ছে।আমার বউটাকে আমার কাছেই মনে হচ্ছে যেন একটা কাঁচা খানকি। এরকম বিকিনি ও অনেকবার পরেছে বিভিন্ন দেশের সি-বীচে, অবশ্য সেখানেতো সবাই অপরিচিত। কিন্তু আমি ছাড়া পরিচিত পুরুষের সামনে এভাবে এতটা শরীর ও কখনোই উন্মুক্ত করে নি।

অবশ্য তার ১০ বছরের ছোট ভাই রেমো (সে আবার বোহেমিয়ান প্রমিজিং ওয়াইল্ড-লাইফ ফটোগ্রাফার, বছর জুড়ে বিভিন্ন দেশের জঙ্গলে ঘুরে) তাকে সুইম স্যুট পরা দেখেছে বাসায় সুইমিংপুলে। কন্তু সেগুলো এতোটা ছোট ছিলো না।সে যাই হোক, ও হেঁটে হেঁটে ধীর পায়ে পানিতে নামলো আর আমরা দুজন কামুক ক্ষুদার্ত ও লালায়িত পুরুষ অনির্মেশ ওর সুবিশাল পাছার দুলুনি নেশার চোখে উপভোগ করতে লাগলাম। হাঁটার সময় ইচ্ছে করেই যেন বিশাল পাছাটা একটু বেশী দোলাচ্ছিলো।থর থর করে কাঁপছিলো মাংসের তালদুটো সাদা বিকিনিতে ওর ফর্ষা শরীরটাকে যেন নগ্ন মনে হচ্ছিলো। আমরা দুজন গাঁজা আর বিয়ারের নেশায় বুঁদ হয়ে খানকিটার সাঁতার কাটা দেখতে লাগলাম। কতক্ষন সময় পেরিয়ে গেছে হিসেব নেই। আমরা নেশা করছি আর দেখছি।

একসময় সে পুল থেকে ভেজা শরীরে ধীর পায়ে উঠলো। জলদেবী স্বয়ং উঠে এলেন যেন।সাদা বিকিনি ভিজে শরীরের সাথে লেপ্টে আছে। 

আমার বউয়ের বিশাল মাই আর হালকা বাদামী বোঁটা দুটো একেবারে ফুটে আছে। ওয়াক্স করা মসৃন ফোলা ফোলা ভোদাটা মনে হয় অন্ধলোকেও দেখতে পাবে এমন স্পষ্ট। ও আসলে এখন পুরো নগ্ন। বিশাল দুধ-পাছা ওয়ালা ওর ভেজা শরীরে ভেজা সাদা বিকিনিটা একটা অনর্থক আবরন মাত্র। নেশার ঘোরে ওর চোখও পুরো লাল। এগিয়ে এসে এবার সে হানের হাত থেকে শিশাটা নিয়ে বেশ করে দু’টো টান দিলো, আর হান তার ঠিক সামনে আমার বউ-খানকিটাকে গিলতে লাগলো।যতই সেক্সি আউটফিট পরুক এভাবে আমি ছাড়া আর কোন পুরুষ তার এই ভরাট শরীর দেখতে পায় নি। উত্তেজনা আর নেশায় আমরা দু’জন পুরুষ ভেতরেভেতরে কাঁপতে লাগলাম। টান দিয়ে টসটসে খানকিটার চোখ আরো লাল হয়ে গেলো।

 আমরা দুজন পুরুষই শুধু হাফ-প্যান্ট পরা।ধোনের অবস্থা দেখে বুঝলাম ওই ব্যাটাও আমার মত আন্ডারঅয়ার পরে নি

তারপর সে ধপ করে আমাদের দুজনের মাঝে বসে পরলো। আমরা দুজন পুরুষই শুধু হাফ-প্যান্ট পরা।ধোনের অবস্থা দেখে বুঝলাম ওই ব্যাটাও আমার মত আন্ডারঅয়ার পরে নি। আমাদের খালি গায়ে ওর ভেজা শরীরের স্পর্শ আর ওর কমনীয় শরীরের গন্ধ আমাদের মাথায় যেন আগুন ধরিয়ে দিল। আমি হালকা ঝুঁকে ওর ভেজা ঘাড়ে চুমু খেতে লাগলাম। হান ওর ডান দিকে আর আমি ওর বাম দিকে ঘেঁষাঘেঁষি করে বসা। হান আমার দিকে তাকিয়ে নেশা ভরা ঘোলা চোখে অনুমতি চাওয়ার ভংগিতে বললো “মে আই?”, অর্থাৎ আমিও কি করতে পারি? আমি নেশার ঘোরে জবাব দিলাম, “দিস ইজ ইস ইওর ডে বার্থ-ডে বয়। উই উইল ফিল অব্লাইজ্ড। 

দিস মিস্টিক ইভ্নিং ইস ইনকমপ্লিট উইদাউট ইওর টাচ”। সাহস পেয়ে সে আমার প্রায় ল্যাংটা বউটার গালে একটা চুমু খেয়ে নাভীর দুলটা নিয়ে খেলতে শুরু করে দিলো।সেই ফাঁকে ফারাহও গাঁজায় আরো তিন-চারটা দম কষে দিয়ে দিলো। কড়া গাঁজার নেশায় ওর চোখ কেমন যেন ঘোলাটে হয়ে উঠলো। আমাদের দুই পুরুষের যুগপৎ হাতের স্পর্শে ওর মুখ থেকে উমহ্, উমহ্ আদুরে শব্দ হতে থাকলো শুধু। ওর দুই হাত এবার আমাদের দুই পুরুষের ঊরুতে আলতো করে বুলাতে লাগলো। এবার হান ঠিক ওর কানের কাছে মুখ নিয়ে বললো, “ডার্লিং, আমরা শ্যাম্পেন খেয়ে আমার জন্মদিন সেলিব্রেট করবো না? তখন আমার খানকী-মাগী বউটা যা করলো তা আমি ভাবতেই পারি নি।ফারাহ ওর দিকে তাকিয়ে উঠে শ্যাম্পেনের বোতলটা টেনে হাতে নিয়ে স্ক্রু দিয়ে খুলে ফেললো। bangla panu golpo

হালকা ফেনা ছিলকে পরলো ওর গভীর নাভিতে।

 গটগট করে বোতল থেকে সরাসরি নিজের গলায় ঢেলে দিলো। তারপর পুরো শ্যাম্পেনের বোতল তার দুই দুধের উপর গলগল করে ঢেলে দিলো। শ্যাম্পেনের ধারায় ওর দুই ডবকা টসটসে দুধ, তলপেট আর নাভী, ভোদা ভিজে ভেসে গেলো। আমি নীরব দর্শক।সে একবার আমার আর একবার হানের দিকে তাকিয়ে বললো, আমি সকালে এয়ারপোর্টে তোমাকে যেই গিফট্ বক্সটা দিয়েছিলাম সেটা ছিল আমার স্বামীর দেয়া উপহার। এবার পাবে আমার উপহার। এই নাও।” একথা বলে তার দুই থাই আমাদের দুজনের গায়ের উপর তুলে দিলো, আর দু’হাত সোফার উপর আমাদের ঘাড়ের পেছন দিয়ে দু’দিকে ছড়িয়ে দিলো।নাও এবার তোমরাও শ্যাম্পেন দিয়ে বার্থডে সেলিব্রেট কর।” আমি ভুলে গেলাম ও আমার বউ। হানের চোখ চকচক করে উঠলো। কারো অনুমতির অপেক্ষা না করে একটানে ফারাহ্’র ঘাড়ের কাছের বিকিনির বাঁধন খুলে দিলো। আর ছাড়া পেয়ে দুধদুটো ছলকে বেড়িয়ে পরলো।

মৃদু আলোয় থল থল করে কাঁপতে থাকা ভেজা টসটসে মাইদুটো আর বোঁটাদুটো চকচক করতে লাগলো।

ঘুরে বসে পাগলের মত ডান দুধটা আমার চোখের সামনে বাম মুঠোর মধ্যে নিয়ে পাগলের মত নিপল সহ মুখে যতটুকু ভরা যায় ততটুকু ভরে টেনে টেনে চুষতে লাগলো। আরেক হাত ঢুকে গেলো ওর প্যান্টির ভেতর। দু’পা ফাঁক করা থাকায় ওর থাবা দিয়ে মুঠোর ভেতর নিয়ে সে আমার খানকি-মাগীটার ভোদাটা নির্দয়ভাবে চটকাতে লাগলো আমার সামনেই।এতদিন অনেক বন্ধু নোংরা মন্তব্য করেছে আমার বউ নিয়ে, আমিও ওদের বউ নিয়ে করেছি। নেশার ঘোরে চোদাচুদির সময় অনেক নোংরা চিন্তা করে মজা করেছি দুজন। কিন্তু আজ যা ঘটছে তা বাস্তবতা। কোন রাখঢাক নেই। আমার প্রায় ল্যাংটা বউটাকে অন্য লোকে পিষছে, নেকড়ের মত কামড়ে খাচ্ছে, তাও ওর একান্ত সম্মতিতে। আমি অবাক হয়ে লক্ষ্য করলাম এতে আমার কোন বিকার হচ্ছে না।

বরং আমি এক ধরনের পাশবিক বন্য আনন্দ উপভোগ করছি। 

খানকিটার বাম দুধটা আমিও মুঠোতে ভরে চোঁচোঁ করে চুষতে লাগলাম। নেশার ঘোরে হঠাৎ খেয়াল করলাম চোষার আনন্দটা যেন আরো বেশী। তখন বুঝলাম, দুইজন পুরুষ দিয়ে সোফায় আধশোয়া হয়ে দুধ-ভোদা ভোগ করাতে করাতে সে দুজনের প্যান্টে হাত ঢুকিয়ে জোরে জোরে দুজনের ঠাটানো বাড়া দুটো কোণ ফাঁকে খ্যাঁচা শুরু করে দিয়েছে। আমার ধোন নিয়ে আমার গর্ব ছিলো। কিন্তু সেটা যে আরো এতো বেশী শক্ত হতে পারে তা আমার জানা ছিলো না। মনে হচ্ছিলো শক্ত হতে হতে ফেটে যাবে। টনটন করছিল। তাতে উত্তেজিত হয়ে নিজের অজান্তেই আমরা দুজনেই আরো বেশী করে ওর পুরো শরীর চটকাতে আর কামড়াতে লাগলাম।আর ও দু’দুটা পুরুষের ভোগের মধ্যে পরে যৌন উত্তেজনায় ইংরেজীতে আজে-বাজে খিস্তি করতে লাগলো। ওহ, হান, মাদার-ফাকার, আমার বাস্টার্ড পার্ভি স্বামীটার সামনে আমাকে ভোগ কর।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url