অনুসরণকারী

Translate

basor rater golpo বাসর রাতে বউকে চোদা | basor rater golpo

 আমি রুমে ঢুকে দেখলাম সামিনা খাটের উপর বিয়ের শাড়ি পড়ে বসে আছে। আমি গিয়ে তার পাশে বসে বিভিন্ন কথাবার্তা বলতে লাগলাম, আমি চাচ্ছিলাম তার সাথে একটু ফ্রি হয়ে নিতে। আর তার বাসর ঘরের ভীতিটাও কাটাতে চাচ্ছিলাম।

বাসর রাতে বউকে চোদা
basor rater golpo

basor rater golpo বাসর রাতে বউকে চোদা | basor rater golpo

আগে থেকেই বাসর ঘরে ভাবিদের দিয়ে যাওয়া ফলমুল ও মিষ্টি আমি খাচ্ছিলাম ও সামিনাকেও খাওয়ায়ে দিচ্ছিলাম। চুদাচুদিতে আমি মাষ্টার্স হলেও সামিনা ছিল নতুন। তাই আমি তার ভয় কাটানোর জন্য অনেক সময় নিচ্ছিলাম।

একসময় আমি তার মুখটি উপর করে তুলে ধরে কপালে একটি চুমু খেলাম। 

দেখলাম সে তাতে কেমন জানি কেঁপে উঠলো। তখন আমি তার হাতটা ধরে আস্তে আস্তে চাপতে লাগলাম। তাকে বিয়ের পরের বিষয়টা কি বুঝাতে লাগলাম। একসময় জিগ্যাস করলাম, বিয়ের রাতে নতুন বৌ জামাই কি করে, সে ব্যাপারে তার বাসার কেউ মানে নানি/ভাবি বা বান্ধবীদের কাছ থেকে কোন ধারনা পেয়েছে কিনা? সে লজ্জায় লাল হয়ে বলো তার এক বিবাহিত বান্ধবীর কাছ থেকে সে অনেক কিছু জেনেছে। তার বান্ধবী নাকি তাকে বলেছে, বাসর রাতে প্রথম ওই কাজ করার সময় নাকি বেশ ব্যাথা পাওয়া যায়, তাই সে খুব ভয় পাচ্ছে।

আমি বুঝলাম ওর সাথে সব কিছু আস্তে আস্তে শুরু করতে হবে।

 আমি তাকে অভয় দিয়ে তার পাশে বিছানায় শুয়ে আস্তে করে আমার পাশে তাকে টেনে নিলাম। তাকে আমার দিকে ফিরে শুয়ায়ে আমার বাম হাতটা খাড়া করে আমার মাথাটা তাতে রেখে ডান হাত দিয়ে তার চুলে বিলি কাটতে কাটতে লাগলাম।

বললাম দেখ সামিনা, প্রতিটা মানুষই একসময় বড় হয়ে এই বিয়ের পিঁড়িতে বসে নিজের সংসার শুরু করে। এটা সাধারনত সামাজিক ও দৈহিক দুটো চাহিদার জন্যই হয়ে থাকে। basor rater golpo

এটা প্রকৃতিরই নিয়ম। পৃথিবী সৃষ্টি থেকেই এই নিয়ম চলে আসছে। আজ আমরাও সেই প্রকৃতির বিধানে একঘরে অবস্থান করছি। তুমি একজন প্রাপ্তবয়স্ক মেয়ে, তোমাকে বুঝতে হবে নরনারীর চাহিদা কি? নিশ্চই তোমারও সেই চাহিদা রয়েছে? এটা একটা খুবই আনন্দের ব্যাপার। যদি তুমি নিজে সত্যিই বিষয়টির আনন্দ নিতে চাও তবে এটা ভয় হিসাবে না নিয়ে তা থেকে আনন্দটুকু খুঁজে নাও।

দেখবে এতে তুমিও যেমন মজা পাবে, আমিও তেমন মজা পাবো।

তাকে আমি এই সব বলছিলাম আর তার হাতে, কপালে, গালে আমার হাত দিয়ে আদর করে দিচ্ছিলাম। এতে দেখলাম তার জড়তাটুকু আস্তে আস্তে কমে আসছিল।

সে তখন আমাকে বললো, আমার এই বিষয়টি সম্পর্কে ধারনা থাকলেও খুব ভয় করছে। আমি বললাম ভয়ের কিছু নেই। তুমি শুধু আমার কাজে রেসপন্স কর, দেখবে সব কিছুই স্বাভাবিক হয়ে যাবে। বলে আমি তার কপালে একটা চুমু দিয়ে আস্তে আস্তে তার দুই চোখে, গালে, থুতনিতে চুমু দিতে লাগলাম। আমি তখনো তার চুলে আমার হাত দিয়ে বিলি দিয়ে দিচ্ছিলাম। এবার আমি তার দুই গালে হাত দিয়ে ধরে তার লাল লিপিষ্টিক দেওয়া ঠোঁটে আমার মুখ নামিয়ে এনে প্রথমে আস্তে আস্তে ও পরে বেশ গাড় করে চুমু দিতে লাগলাম।

এইবার দেখলাম সে যথেষ্ঠ স্বাভাবিক। আমি তাকে চুমু দিতে দিতে বললাম, কি সামিনা, তুমি আমাকে চুমু দিবে না? কেউ কিছু গিফ্ট করলে তাকেও প্রতিদানে কিছু দিতে হয়। সে তখন কিছু না বলে তার দুই হাত দিয়ে আমার মাথাটা শক্ত ভাবে জড়িয়ে ধরে আমার ঠোঁটে একটা লম্বা চুমু দিল।

প্রতি দানে আমিও তাকে জড়িয়ে ধরে শক্ত করে চুমু দিতে লাগলাম। 

এভাবে চুমাচুমির পর আমি আস্তে আস্তে আমার ডান হাতটি তার শাড়ির ফাঁক গলিয়ে তার পেটে রাখলাম। মনে হলো সামিনা একটু কেঁপে উঠলো। আমি আমার হাতের আংগুলের মাথা দিয়ে হাল্কা করে সামিনার পেটে আংলী করতে লাগলাম এবং সামিনার গলা, ঘাড়ে চুমো আর গরম নিস্বাস ফেলতে লাগলাম।এতে দেখলাম সামিনা চোখ বন্ধকরে কেমন কাঁপতে লাগলো।

সেও ফিসফিস করে বললো, কেন কি করবে?

-তোমার জিহ্বাটা চুষবো। basor rater golpo

-না, আমার জানি কেমন লাগে।

আমি বলাম দাওনা প্লিজ, একটু চুষি।

তখন সে তার জিহ্বাটা বের করে দিল।

আমি তার জিহ্বাটা আমার মুখ দিয়ে যতটুকু পারি টেনে বের করে চুষতে লাগলাম। মাঝে মাঝে তার জিহ্বা সহ পুরা ঠোঁট জোড়া আমার মুখে নিয়ে চুষতে লাগলাম। সেও প্রতি উত্তরে আমার জিহ্বা ও ঠোঁট নিয়ে চুষতে লাগলো। আমি জিগ্যাস করলাম –

কি সামিনা ভালো লাগছে?

– হু।

– আরো চুষবো?

– হু, জোরে জোরে চুষ।

এদিকে এত ঘষাঘষির ফলে আমার নুনুটাতো পাজামার নিচে একদম লোহারমত শক্ত হয়ে উঠলো।

আমি আস্তে করে আমার পাজামার দড়িটা খুলে জাংগিয়া সহ তা কোমর থেকে নামিয়ে দিলাম। সাথে সাথে আমার নুনুটা লম্বা ও শক্ত হয়ে সামিনার উরুতে ঘসা খেতে লাগলো। এতক্ষন পাজামা ও জাংগিয়া পরা থাকাতে নুনুর ছোঁয়াটা সামিনা তেমন বুঝতে পারেনি।

এবার সে তার অস্তিত্ব টের পেয়ে নিজেকে কেমন জানি একটু দুরে নিয়ে গেল কিন্তু সে আমাকে ঠিকইচুমো দিতে লাগলো। আমি তখন তার একটা হাত আস্তে আস্তে টেনে এনে আমার শক্ত ও খাড়া নুনুটাতে ধরিয়ে দিলাম। সে নুনুটা ধরেই হাত সরিয়ে নিয়ে আমাকে ধাক্কা দিয়ে তার শরীর থেকে ফেলে দিয়ে নিজে উঠে বসে পড়লো।  basor rater golpo

আমি জিগ্যাস করলাম – কি হলো? – তোমার ওটা এত বড় ও মোটা কেন? 

সে ভয়ে আতংকিত হয়ে জিগ্যাস করলো। আমি হেসে বললাম, এটাইতো ভালো। সব মেয়েরাই তো মোটা, লম্বা ও শক্ত নুনু পছন্দ করে, তুমি ভয় পাচ্ছ কেন? – সে বলল, এত মোটা আর এত বড়টা কখনই আমার ভিতর ঢুকবে না। আর যদি তুমি এটা ঢুকাও তবে আমার ওটা ফেটে আমি মরেই যাব।

– আমি জিগ্যাস করলাম, কেন এটার

সম্পর্কে তোমার কোন ধারনা নাই?

– সে বলো আমার বিবাহিত বান্ধবীদের

কাছে শুনেছি ওটা ঢুকার সময় নাকি খুব ব্যাথা পাওয়া যায়। তাছাড়া 

এখন বাস্তবে তোমার এটা যে মোটা আর লম্বা দেখছি, আমি নিশ্চিৎ ওটা আমার ভিতর ঢুকালে আমি মরে যাবো। – আমি তাকে অভয় দিয়ে বললাম, তুমি ঠিকই শুনেছো। 

প্রথম ঢোকানোর সময় হয়তো বা একটু ব্যাথা পাওয়া যায় ঠিকই কিন্তু কষ্ট করে একবার ভিতরে নিয়ে নিলে তখন মজাও পাওয়া যায় অসম্ভব।

 যা কিনা তুমি চিন্তাও করতে পারবে না। আর আমি তো তোমার হাজব্যান্ড, নিশ্চই আমি চাইনা যে তুমি কষ্ট পাও। যদি আমি জোর করে ওটা তোমার ভিতরে ঢুকাই, তাহলে তুমি আরো বেশি ব্যাথা পাবে। তাই বিষয়টা তে দুজনের সমান আগ্রহ থাকলে প্রথম অবস্থায় একটু ব্যাথা পেলেও পরে দেখবে নিশ্চই তুমি আনন্দ পাবে। তাই প্লিজ ভয় পেওনা। কাম অন, শেয়ার উইথ মি প্লিজ। আমি যা বলি তা যদি তুমি মেনে চল, তাহলে তুমি বেশি ব্যাথা পাবে না।

এভাবে কিছুক্ষন বোঝানোর পর তার ভয় কিছুটা কেটে গেল। আমি তখন তাকে জড়িয়ে ধরে শুয়ে পড়লাম। তার দুধ দুটো টিপতে লাগলাম। তার পিঠে, পাছায়, গলায় হাতাতে লাগলাম। তার জিব সহ পুরো ঠোঁট আমার মুখে নিয়ে চুষতে লাগলাম। তার গলায়, বুকে আমার ঠোঁট দিয়ে শক্ত করে চুমু দিলাম। সে ব্যাথায় কঁকিয়ে উঠে ফিস ফিস করে বলে উঠলো – এই কি করছো, গলায় দাগ হয়ে যাচ্ছে। সকালে সবাই দেখে কি বলবে?

– কি বলবে? আমি আমার basor rater golpo

বৌকে কামড়িয়ে দাগ

বানিয়েছি তাতে কার কি?

– তবুও সবার

সামনে আমি লজ্জা পাবো না?

– মোটেই না, দেখবে সকাল বেলা ভাবি ও নানি দাদিরা তোমার এই দাগ

খুঁজে বেড়াবে আর বলবে দেখিতো আমাদের নতুন

বৌকে চাঁদের দাগ আমাদের

ছেলে দিতে পারলো কি না?”

আমার কথা শুনে সামিনা হেসে ফেললো আর শক্ত করে আমার মাথাটা তার

বুকে চেপে ধরলো। আমিও আচ্ছামত

তার দুই দুধ চটকাতে লাগলাম আর

হালকা করে কামড়াতে লাগলাম। সেও

পাগলের মত আমাকে চুমো খেতে লাগলো। আমি তার জিব সহ ঠোঁট আমার মুখের ভিতর নিয়ে চুষতে লাগলাম।

 মাঝে মাঝে তার একটা দুধ মুখে নিয়ে চুষতে লাগলাম, আরেকটা দুধ একহাত দিয়ে শক্ত করে টিপতে লাগলাম। আমি একটা হাত

আস্তে আস্তে তার পেট ঘষে নাভির

উপরে রাখলাম আর হাতের

আংগুলগুলো দিয়ে তার নাভির ভিতর basor rater golpo

আংলি করতে লাগলাম। কিছুক্ষন

পরে আমার হাতটা আস্তে আস্তে নামিয়ে তার তল পেট ছুঁয়ে তার পদ্মফুলের মত সোনায় নিয়ে রাখলাম। তার যোনিতে আমার স্পর্শে সে কেঁপে উঠলো। আমি আমার হাতটা তার যোনির

উপরে ঘষতে লাগলাম।

এতে সে উত্তেজিত হতে লাগলো।

আমার মাথার পিছনের চুলে সে আঙ্গুল

দিয়ে খামচে ধরলো। এবার আমি তার

একটা হাত টেনে নিয়ে আমার খাড়া,

শক্ত, লম্বা নুনুটা ধরিয়ে দিয়ে বললাম,

প্লিজ সোনা বৌ আমার,

নুনুটা চেপে ধরে আস্তে আস্তে খেঁচতে থাকো। এবার আর সে কিছু না বলে আমার নুনুটা ধরে আস্তে আস্তে উপর নিচ করতে লাগলো। আমিও তার সোনায় আমার হাত ঘষতে ঘষতে আংগুলগুলো তার যোনির ছিদ্র বরাবর নিয়ে খেলতে লাগলাম। এভাবে খেলতে খেলতে দুইটা আংগুল আস্তে আস্তে তার সোনার ভিতর

ঢুকিয়ে দিয়ে তার ক্লাইটোরিজে ঘষতে লাগলাম। সেও চরম উত্তেজিত হয়ে আমার নুনুটা জোরে জোরে খেঁচতে লাগলো আর চোখ বুঝে অহ আহ করে কেমন শিৎকার করতে লাগলো। আমি বুঝলাম সে বেশ উত্তেজিত হয়ে গেছে।

তখন আমি তাকে বললাম কেমন

লাগছে? – সে বললো আহ, আমার জানি কেমন লাগছে, শরীরটা জানি কেমন কাঁপছে, আমার সোনার ভিতর কেমন জানি সুর সুর করছে। মনে হচ্ছে ভিতরে কিছু ঢোকালে ভালো লাগবে। আমি বললাম, এই তো আনন্দের শুরু। তুমি শুধু আমার কথা মত কাজ

করে যাও, দেখবে আমি তোমাকে কেমন basor rater golpo

মজা দেই – সে বললো তুমি যাই বল আমি তাই করবো। প্লিজ

আমাকে মজা থেকে বঞ্চিত করো না,

আমাকে ব্যাথা দিও না।

– আমি বললাম না, আমি তোমাকে পূর্ণ

সুখ দিব, শুধু তুমি আমার কথা মত কাজ করে যাও।

– আমাকে কি করতে হবে বলে দাও

প্লিজ লক্ষিটি? – আমি বললাম প্রথমে আমার

নুনুটা একটা চুষে দাও।

সে বললো ছি! এটা আমি পারবো না,

আমার ঘেন্না লাগে। – আমি বলাম ঘেন্নার কি আছে? তুমি যেমন আমার ঠোঁট জিহ্বা চুষছো, এটাও তেমনই আমার শরীরের একটা অংগ মনে কর। আর তুমি যদি এটা ভালো ভাবে চুষে দাও এতে আমি খুব উত্তেজিত হবো।

তাতে তোমাকে ভালো সুখ দিতে পারবো। এই বলে আমি তার পাশে একটু উপরে উঠে শুয়ে সামিনার মুখ বরাবর আমার নুনুটা এনে রাখলাম।

সে পাশে পড়ে থাকা তার পেটিকোট

দিয়ে আমার নুনুটা ভালো করে মুছে নিয়ে তার জিহ্বা বের করে আস্তে আস্তে চাটতে লাগলো। – আমি বললাম, চাটলে হবেনা,

ভিতরে নিয়ে ভালো করে চুষে দাও।

তখন সে নুনুর মুন্ডিটা তার মুখের

মধ্যে নিয়ে চুষা শুরু করলো। আমিও

আস্তে আস্তে তার মুখের মধ্যে ঠাপ

মারতে লাগলাম। – তখন আমি তাকে বললাম ঐ কাজটা করার সময় আমাদের দুইজনকেই যত রকম খারাপ

কথা আছে পরস্পরকে বলতে হবে। basor rater golpo

এতে আমার উত্তেজনা বাড়বে এবং আমি নিশ্চিত তোমারও উত্তেজনা বাড়বে এবং তাতে দুজনই ঐ

কাজ করে মজা পাবো। – সে বললো তুমি আগে শুরু কর তারপর

আমি বলবো। – আমি বললাম থ্যাংক ইউ লক্ষিটি। এই বলে আমি তাকে জোরে জোরে টিপতে লাগলাম। তখন আমি তার পাশ

থেকে উঠে তাকে চিৎ করে শুয়ালাম।

সে বুঝলো না আমি কি করতে যাচ্ছি।

আমি তাকে চিৎ করে শুয়ায়ে ৬৯

করে আস্তে করে তার সোনায় মুখ

রাখলাম। সাথে সাথে সে বলে উঠলো এই

কি করছো? তোমার ঘেন্না লাগেনা?

আমি বললাম একটু ধৈর্য ধর,

আমি তোমাকে একটুও ব্যাথা দিবনা।

বলতে না বলতেই আমি সামিনার

গুদে দিলাম একটা রাম ঠাপ। সাথে সাথেই টাস করে একটা শব্দ করে আমার

বাড়ার মুন্ডিটা তার ভোদার ভিতর

ঢুকে গেল। বুঝলাম তার সতিত্বের

পর্দা ছিড়লো। সাথে সাথে সামিনা ও

মারে বলে একটা চিৎকার দিয়ে তার

চোখ দুটি উল্টিয়ে তা বন্ধ করে ফেলল।

আমি তার মুখ হাত দিয়ে চেপে ধরে তাকিয়ে দেখি তার কোন

নড়াচড়া নেই। বুঝলাম কিছুক্ষনের

জন্য সে জ্ঞান হারিয়েছে। আমি তখন

নড়া চড়া না করে সামিনার ভোদার

ভিতর বাড়ার মুন্ডিটা দিয়ে চুপ bou ke chodar golpo

করে শুয়ে রইলাম। প্রায় ৩০ সেকেন্ড

পর ও আস্তে করে কঁকিয়ে উঠলো। দেখলাম তার চোখ গড়িয়ে পানি পড়ছে। সে আমাকে কান্না জড়ানো কন্ঠে বলল, তুমি আমাকে এত ব্যথা দিলে, মনে হচ্ছিল আমি মরে যাচ্ছিলাম।আমি বললাম দেখ সামিনা, যতটুকু ব্যাথা পাওয়ার তা পেয়ে গেছ। এখন শুধু আনন্দের সময়। এখন যতটুকু পাওয়ার তা শুধু সুখ। এই বলে আমি তার উপর শুয়ে তার শক্ত ও বড় বড় দুধদুটি টিপতে লাগলাম আর ঠোঁট

দুটো চুষতে লাগলাম। তখনো সামিনার

ভোদার ভিতর আমার নুনুর

মুন্ডিটা ঢোকানো। আমি তার

একটা দুধ আমার গায়ের সব

শক্তি দিয়ে টিপতে লাগলাম আর অন্য

দুধটা মুখের মাঝে যতটুকু নেওয়া যায়

নিয়ে চুষতে লাগলাম।

কিছুক্ষন এভাবে করার পর

তাকে জিগ্যাস করলাম, কি সামিনা আমার বাড়াটা তোমার

ভোদা থেকে বের করে নিব?

তখন সে বললো না থাক, পরে আবার

ঢোকালে যদি আবার ব্যাথা পাই?

তাছাড়া এখন ব্যাথাটা তেমন আর

পাচ্ছিনা বরং কেমন জানি একটু একটু

আরাম লাগছে। তার কথা শুনে আমি বুঝলাম এইতো মাত্র লাইনে আসছে। তখন আমি তার ভোদার মাঝেই আমার

বাড়াটা রেখে শক্ত ভাবে তার

মাইদুটো টিপতে লাগলাম। আহ কি সুখ

যে সামিনার মাই টেপায় bou chodar golpo

তা আগে আমি কখনই পাইনি, কি বড়

কিন্তু শক্ত মাই। আমি তখন তার ঠোঁটে, মুখে চুমিয়ে চলছি আর এক হাত দিয়ে তার একটা মাই টিপছি আর অন্য হাতের আংগুল দিয়ে তার অন্য মাইয়ের

গোলাপী নিপলটাতে সুরসুড়ি দিচ্ছি।

তাকে আমি বলতে লাগলাম, ওহ

মাগী সামিনা, কি সুন্দর তোর মাই

দুটো, কত বড় কিন্তু কত শক্ত। অহ

আহ মাগী, তোর মাই দুটি এত সুন্দর

কেনরে? কিভাবে এর যত্ন নিতি তুই?

মনে হচ্ছে তোর মাই দুটো টিপতে টিপতে আমি বেহেস্তে চলে যাব

রে। যখন আমি এইসব করছি তখন অনুভব করলাম সামিনা তার পাছাটা একটু একটু দোলাচ্ছে। আমি বুঝলাম প্রাথমিক ধাক্কাটা সামলে উঠে সামিনা আবার উত্তেজিত হয়ে উঠছে। সামিনা দেখলাম আমাকে শক্ত করে জড়িয়ে ধরে চুমু খেতে লাগলো। আমিও তার

মাইদুটো টেপার গতি বাড়িয়ে দিলাম।

আমি তাকে টিপতে লাগলাম আর

বলতে লাগলাম আজ টিপে টিপে তোর

মাই দুটো ছিঁড়ে ফেলবোরে খানকি মাগী।

আজ চুদে আমি তোকে তোর বাবার নাম ভুলিয়ে দিব। আহ ওহহহহ, কি সুখ তোর

মাই টিপে। এদিকে সামিনার কোমরের

দোলানো ক্রমেই বেড়ে চললো। হঠাৎ

সামিনা চিৎকার করে বলে উঠলো, ওহ

রাসেল, আমার ভোদার ভিতরটা কেমন

জানি করছে। প্লিজ তোমার ওটা আমার bou chodar golpo

ওখানে ঢুকাও। অহ আহ তোমার

ওটা আমার ভিতরে ঢোকাও। ওটা শক্ত

করে ঢুকিয়ে আমার ওটার

সুরসুরানি কমিয়ে দাও। তার এই কথার পরও আমি তার ভোদায় সেট করা বাড়াটা না ঢুকিয়ে বললাম, আস্তে মাগী আস্তে, অবশ্যই আমার বাড়া মহারাজাকে তোর ভোদায় ঢুকাবো কিন্তু এভাবে বলেতো হবেনা। চুদাচুদির ভাষায়

না বললেতো আমি ঢুকিয়ে মজা পাবোনা।i আমার কথা শুনে সামিনা বলে উঠলো – আরে শালার বেটা শালা, কথা কম বলে তাড়াতাড়ি তোর বাড়াটা আমার ভোদার ভিতর ঢুকা। আমি যে আর সহ্য করতে পারছি না। তোর

পুরা বাড়াটা আমার ভোদার ভিতর

ঢুকিয়ে দে, দেখি তুই কেমন

চুদতে পারিস? তোর

বাড়াটা দিয়ে গুতিয়ে আমার

ভোদাটা ফাটিয়ে দে।পারলে খানকি চুদা তুই আমার ভোদার ভিতর ঢুকে যা। অহ আহ আমার ভোদার ভিতর তোর বাড়া ঢুকিয়ে হোল করে দে। আমি তার কথা শুনেই বললাম, নে শালী, আমার বাড়ার গুতা কি জিনিস দেখ?

এবার বলেই আমার গায়ের জোরে দিলাম এক ঠাপ। ঠাপের চোটে আমার ১০” বাড়াটা পুরোটাই তার ভোদার ভিতর ঢুকে গেল। তাতে সামিনা একটু

কাতরিয়ে উঠল। আমি বাড়াটা ঢুকিয়ে দিয়েই মুহুর্তের মাঝে বাড়ার অর্ধেকটা আবার বের করে এনে আবারও ঢুকিয়ে দিলাম। এভাবে আমি আস্তে আস্তে তাকে ঠাপাতে লাগলাম। আমার শক্ত বাড়াটাকে সামিনার

ভোদা শক্ত করে কামড়িয়ে ধরে রাখলো। মনে হচ্ছে তার ভোদাটার সর্বোচ্চ ইলাস্টিসিটি এটা। যদি আমার

বাড়াটা আর একটু মোটা হতো তবে তা কখনই সামিনার গুদে ঢুকতো না।

সামিনা তখন তার পা দুটো দিয়ে আমার

ঘাড়টা শক্ত করে জড়িয়ে ধরে বলতে লাগলো – ওহ রাসেল তুই এত

আস্তে আস্তে ঢুকাচ্ছিস কেনরে? তোর

গায়ে কি জোর নাই? ছোট সময় তুই কি তোর মায়ের দুধ খাসনি? গায়ের সমস্ত শক্তি দিয়ে ঠাপ মার। ঠাপ মেরে মেরে আমার গুদটা ফাটিয়ে দে। তার কথা শুনে আমার মাথায় আগুন ধরে গেল। আমি আমার বাড়াটা তার গুদের মুখ বরাবর টেনে বের করে এনে দিলাম আরেকটা রাম ঠাপ। দিয়েই মুহুর্তের মাঝে আবার বের করে এনে আবার ঢুকিয়ে দিলাম। bou chodar golpo

এভাবে তাকে আমি লং ষ্টোক মারতে মারতে বলতে লাগলাম, খানকি মাগী আমার মা আমাকে দুধ ঠিকই খাইয়েছিল। ছোট বেলায় মায়েরটা খেয়েছি এখন তোরটা খাচ্ছি। আমার শক্তির পরীক্ষা নিবি? শালী খানকি আজ তোর গুদ না ফাটিয়ে আমি তোকে ছাড়ছিনা। ওহ কি সুন্দর তোর গুদটা রে, যেন এটা শুধু আমার বাড়ার জন্যই জন্ম হয়েছে। ওহ তুই কি সুন্দর করেই না আমাকে চুদা দিচ্ছিস। নে চুৎমারানী খানকী, আমার বাড়ার ঠাপ নে বলতে বলতে আমি তাকে জোরে জোরে ঠাপাতে লাগলাম। সামিনা বলল ওহ কি সুখ যে চুদাচুদিতে তা আগে বুঝিনিরে। তুই আমাকে চুদা শিখালি। ওহ ওহ ওহ আh কি সুখ চুদাতে, আমার খুব আরাম হচ্ছে। শালীর মা আমাকে কেন আরো আগে তোর সাথে বিয়ে দেয়নি? আমাকে এত আরাম থেকে বঞ্চিত করেছে। ওহ আহ মরে গেলাম রে আরে আরো জোরে ঠাপ মার শালা বাঞ্চোত। 

আজ আমার টাইট গুদ তুই ছিঁড়ে ফেল। আমার এতদিনের সুখ তুই আজ উসুল করে দে। আমি বললাম ওরে খানকি মাগী চুদানোর খুব শখ? দাঁড়া আজ আমি তোর গুদ দিয়ে বাড়া ঢুকিয়ে মুখ দিয়ে বের করবো শালী খানকী। হ্যাঁ হ্যাঁ, তাই কর শালা চুদনবাজ। ঢোকা, আরো জোরে ঢোকা। পারলে তুই নিজেই ঢুকে যা। 

আহ ইস করতে করতে সে আমাকে তল ঠাপ মারতে লাগলো। আমিও তাকে গায়ের জোরে ঠাপাতে লাগলাম। আমার বিচি গুলো ঠাপের তালে তালে তার ভোদার নিচে পোদের উপর বাড়ি মারতে লাগলো। তার ভোদাটা রসে একদম ভিজে চপ চপ করতে লাগলো। 

ভেজা গুদে আমার ঠাপের ফলে পচ পচ পচ শব্দ করতে লাগলো। এভাবে প্রায় মিনিট বিশেক চুদার পর সামিনা আমাকে নিচ থেকে জোরে জোরে তলঠাপ মারতে লাগলো আর বলতে লাগলো ওহ রাসেল আমার সারা শরীর কেমন জানি করছে। কেমন জানি কাঁপছে। মনে হচ্ছে আমার ভিতর থেকে কি যেন বেরিয়ে আসছে। ওহ আহ আমার মাল মনে হয় বের হবে। 

ওহহহহহহহহ ওহহহহহহহহহহহ ওহহহহহহহহহহহহ ওহহহহহহহহহহ আহহহহহহহহহ আহহহহহহহহহহ আসলো, জোরে মার জোরে মার, বলেই সে তার বিবাহিত জীবনের প্রথম চুদাচুদির মাল বের করে দিল। আর আমি তাকে রাম ঠাপ মারতে লাগলাম। 

সে মাল আউট করে কেমন জানি নিস্তেজ হয়ে গেল। চোখ বন্ধ করে একটা মধুর আবেশে শুয়ে রইল আর আমি তাকে অনবরত ঠাপাতে লাগলাম। তখন সামিনা বলে উঠলো রাসেল প্লিজ আমাকে এবার ছাড়, আমার যেন এখন কেমন লাগছে। আমি বললাম কেনগো তুমি না আমার বাড়ার পরীক্ষা নিবে? সবেতো মাত্র আমার রিটেন পরীক্ষা শেষ হলো। এখনোতো ভাইবা বাকি রয়েছে। bou chodar golpo

বলে আমি তার ভোদা থেকে বাড়াটা বের করে উঠে বসলাম। দেখলাম রক্তে তার ভোদাটা ভরে রয়েছে। তার ভোদা থেকে বের হওয়া রক্ত ও মাল দিয়ে কেমন একটা রিং আমার বাড়াটা জড়িয়ে রেখেছে। অনেকটা রক্ত বিছানায় পড়ে চাদরে একটা গোল দাগ করে রেখেছে। এবার তাকে কাত করে শুয়ায়ে তার একটা পা উপরে তুলে, আমি তার পিছনে শুয়ে পিছন থেকে আমার লম্বা খাড়া বাড়াটা তার গুদে ঢুকিয়ে দিয়ে ঠাপ মারতে লাগলাম। এতে আমার বাড়াটা তার ক্লাইটোরিজে সরাসরি ঘষা খেতে লাগলো যার ফলে সামিনা আস্তে আস্তে আবার উত্তেজিত হতে লাগলো। ক্রমে সেও পিছন দিকে আস্তে আস্তে ঠাপ মারতে লাগলো আর বলতে লাগলো ও রাসেল একটু আগেই তুমি আমাকে যে সুখ দিয়েছো তা আমি ভুলতে পারবো না কিন্তু তোমার বাড়াতে কি যাদু আছে ? আমি তো আবার গরম হয়ে যাচ্ছি। 

ওহকেমন জানি খুব ভালো লাগছে।তুমি আমাকে চুদ, যত খুশি চুদ, সারারাত ধরে চুদতে থাক, চুদে চুদে আমার ভোদা ছিঁড়ে ফেল যেন আগামী এক সপ্তাহ আমি বিছানা থেকে না উঠতে পারি। আমি নিজে তোর গুদের ভিতর ঢুকে যাবো। ওরে শালী, আহহহহহহহহ ওহহহহহহহ, খানকি ওহহহহহহহ, আমার সুখমারানী, নে চুদা খা। আমি তোর ভোদাটা কামড়িয়ে খেয়ে ফেলবো। ওহ তুইতো মাগীদের মত চুদনবাজ হয়ে গেছিস। আমি তাকে ঠাপাতে লাগলাম আর তার বুনি দুটো মনের মত করে টিপতে লাগলাম। 

আমার মুখ দিয়ে তার জিব চুষতে লাগলাম আর শরীরের সমস্ত শক্তি দিয়ে তার ভোদা ফাটাতে লাগলাম। সামিনা তখন আমার ঠাপ ও শিৎকারের চোটে চরম উত্তেজিত হয়ে তল ঠাপ মারতে লাগলো আর বলতে লাগলো ওহরে আমার চুদনবাজ স্বামী। আজ তুই আমাকে যে সুখ দিলি তা আমার সারা জীবন মনে থাকবে। এভাবে রোজ তুই আমার ভোদা ফাটাবি। এখন আরো জোরে জোরে চুদ। আমার মনে হয় এখনই মাল আউট হবে। ওহহহহহহহ আহহহহহহহ, ঢোকাওনা, জোরে ঢোকাও। 

তোমার ধোন দিয়ে গুতিয়ে আমার ভোদাটা ঠান্ডা করে দাও। আমি মরে গেলাম রে, ওহহহহহহহহহহহহহ ওহহহহহহহহহহহহহ, বের হলো, আহ মরেরররররররররররর গেলাম ওহহহহহহহহহহ ঢোকাওওওওওওওওওওওও… তার কথা শুনে আমারও মাল আউট হওয়ার অবস্থা। আমি দুটা রাম ঠাপ দিয়ে মাল আউট হওয়ার জন্য ওর সোনার গভীর থেকে গভীরে আমার বাড়াটা চেপে ধরলাম আর সাথে সাথে আমার বাড়াটা লম্বায় প্রায় আরো ১” ও ঘেরে আরো ১” মোটা হয়ে তার জরায়ুতে আঘাত করে ভোদার গহ্বরে মাল ঢেলে দিল। আমার সমস্ত শরীর কাঁপতে লাগলো। সুখের চোটে সামিনাকে আমি খুব শক্ত করে জড়িয়ে ধরলাম যেন তাকে আমার শরীরের সাথে প্রায় পিষে ফেললাম। 

সামিনাও এসময় উপর দিকে যতটুকু পাছা ঠেলা দেওয়া যায় দিয়ে তার গুদের মাল দ্বিতীয় বারের মত খালাস করে দিল। দুইজনেরই মাল আউট হওয়ার পরে নিস্তেজ হয়ে আমি সামিনার উপর আর ও আমার নিচে চোখ বন্ধ করে প্রায় ৫ মিনিট পড়ে রইলাম। ৫ মিনিট পরে আমি সামিনাকে জিগ্যাস করলাম, ওগো লক্ষী বৌ আমার, কেমন লাগলো তোমার জীবনের প্রথম বাসর? সামিনা বললো ভালো খুব ভালো।

বাংলাদেশের প্রতিটা মেয়ের জীবনেই যেন এরকম আনন্দময় বাসর হয়।

 প্রথমে একটু ভয় পেলেও রাসেল তুমি সমস্ত বিষয়টি খুব সহজ করে নিয়ে আমাকে যেভাবে আনন্দ দিলে তা ভাষায় বোঝানো যাবেনা। দেখ রাসেল আমি তোমার বৌ হয়ে এ বাড়িতে এসেছি। 

আমি চাই আজ তুমি যেভাবে আমাকে সহযোগীতা করে আনন্দ দিলে সারা জীবন ঠিক এভাবে সহযোগীতা করে তুমি আমাকে তোমাদের পরিবারে সুখী করবে। বলেই সে আমাকে জড়িয়ে ধরে আমার ঠোঁটে একটা লম্বা চুমু এঁকে দিলো। আমিও তাকে জড়িয়ে ধরে বললাম, আজ তুমি আমাকে যে সুখ দিলে তা সারা জীবন অব্যহত রাখবে। তুমিও আমার পরিবারের মন যুগিয়ে চলার চেষ্টা করবে। আর বিশেষ করে আমি চুদার প্রতি বেশ আসক্ত।তাই আমাকে চুদন কার্যে যতটুকু খুশি ও সুখি করার তা করবে। আমার কথা শুনে সামিনা হেসে দিল আর আমিও ওর কপালে, গালে, দুই চোখে ও ঠোঁটে হালকা করে চুমু খেয়ে তার উপর থেকে নেমে ওর হাত ধরে দুজন একসাথে বাথরুমে ঢুকলাম।

বাথরুমে সে আমার বাড়া ধুয়ে তা পরিস্কার করে দিল আর আমি তার ভোদা পরিস্কার করে দিলাম।

 তার পর দুজনে বিছানায় জড়াজড়ি করে শুয়ে থাকলাম। সেই রাতে আমি সামিনাকে আরো দুই বার মনের সুখে চুদেছিলাম। শেষ রাতে দুজনই ঘুমিয়ে পড়েছিলাম। সকালবেলা বেশ বেলা করে আমার ঘুম ভাঙ্গলো।  bou chodar golpo

উঠে দেখি সামিনা আমার পাশে বিছানায় নেই। সে আরো আগেই ঘুম থেকে উঠে গোসল করে পরিবারের সবার সাথে মিশে সকালের নাস্তার আয়োজনে সহযোগীতা করতে লাগলো। আমি ডাইনিং রুমে গিয়ে তাকে দেখলাম সে মায়ের পিছন পিছন রান্না ঘরের দিকে যাচ্ছে। সে পিছনে আমার উপস্থিতি টের পেয়ে আমার দিকে তাকিয়ে মিষ্টি করে একটি লুকানো হাসি দিল। আমি ভালো করে তাকিয়ে দেখলাম সামিনা কি হাঁটার সময় একটু পা দুটো টেনে টেনে হাঁটলো? আমার মনে হল তাই। আমি তার এই হাঁটা দেখে নিজে নিজেই একটু হাসি দিলাম।


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url